• সকাল ৮:০৭ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে স্বামী-স্ত্রী’কে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা

সোনারগাঁয়ে স্বামী-স্ত্রী’কে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে পুকুরে বালু ভরাটকে কেন্দ্র করে স্বামী স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে মোগরাপাড়া ইউনিয়নের নগর সাদিপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিকেলে আহত চুন্নু মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের নগর সাদিপুর গ্রামের চুন্নু মিয়ার সাথে একই গ্রামের আলমগীরের সাথে একটি পুকুরে নিয়ে দ্ধন্ধ চলে আসছিল। শুক্রবার সকালে ওই পুকুরে বালু ভরাটকে কেন্দ্র করে চুন্নু মিয়ার সাথে আলমগীরের সাথে তর্কবিতর্ক হয়। তর্কবির্তকের এক পর্যায়ে আলমগীরের নেতৃত্বে সাব্বির, রকিব, জুম্মন, ইমরান, আব্দুস সালাম, রহিমা বেগমসহ ১০-১২জনের একটি দল লাঠিসোটা, হকিস্টিক, লোহার রড, ধারালে অস্ত্রে সজ্জিত হয়ে চুন্নু মিয়ার উপর হামলা চালায়। এসময় চুন্নু মিয়ার ডাক চিৎকারে তার স্ত্রী আরিফা আক্তার এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত চুন্নু মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

আহত চুন্নু মিয়ার স্ত্রী আরিফা আক্তার বলেন, আমাদের বাড়ির পাশের একটি পুকুর বালু ভরাটকে কেন্দ্র করে আলমগীরের সঙ্গে দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছিল। এ শত্রুতাকে কেন্দ্র করে আমার স্বামী চুন্নু মিয়াকে আলমগীরের নেতৃত্বে তার লোকজন কুপিয়ে ও পিটিয়ে আহত করে। ঘটনার সময় আমি এগিয়ে গেলে আমাকে পিটিয়ে আহত করে।

অভিযুক্ত আলমগীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি এ ঘটনার সাথে জড়িত না। বালু ভরাটের কাজ নিয়ে তার সঙ্গে আমার তর্কবিতর্ক হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম বলেন, স্বামী স্ত্রীকে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution